প্রিয় পাঠক লক্ষ্য করুন

Sunday, February 5, 2012

কষ্ট || হানিফ মাহমুদ

কষ্ট কোথায় গেল?
আমি তো পাচ্ছিনা আর কষ্ট
আমার তো সব হারিয়ে গেছে
তবুও কেন পাচ্ছি না কষ্ট

কষ্টের রং নাকি নীল
কই আমি তো নীল দেখি না
চারিদিকে শুধু সাদা সাদা লাগে
আমি তো পাচ্ছি না আর কষ্ট

সবাই নিজের কাজে ব্যস্ত
আমাকে কেউ আর সময় দেয়না
তবু তো আমি পাইনা কষ্ট
আমি কেন কষ্ট পাচ্ছি না?

কষ্ট তো পাওয়ার কথা ছিল আমার
তবুও কেন পাচ্ছি না?
কষ্টের মাঝে তো ডুবে থাকব
কিন্তু নাহ, আমি তো কষ্ট পাচ্ছি না

কষ্ট সইতে সইতে আজ
কষ্ট কি তা বুঝি না
হৃদয়টা বুঝি পাথর হয়ে গেছে
কোন কষ্ট আর পাই না!

সূত্র : আমার বাংলা ব্লগ

No comments:

Post a Comment

নির্বাচিত বিষয়গুলো দেখুন

Labels

মাসের পঠিত শীর্ষ দশ

 

জোনাকী | অনলাইন লাইব্রেরী © ২০১১ || টেমপ্লেট তৈরি করেছেন জোনাকী টিম || ডিজাইন ও অনলাইন সম্পাদক জহির রহমান || জোনাকী সম্পর্কে পড়ুন || জোনাকীতে বেড়াতে আসার জন্য ধন্যবাদ