প্রিয় পাঠক লক্ষ্য করুন

Wednesday, August 10, 2011

আমি যখন হারিয়ে যাবো ।। জহির রহমান

আমি যখন হারিয়ে যাবো
আমায় তুই ভাবিস না
আমার স্মৃতি মনে করে
মন খারাপ করিস না।
আমায় তুই ভুল করে
বুকে জড়াই ধরিস না
পিছলা পথে চলতে গিয়ে
পড়ে হাত- পা ভাঙ্গিস না।
তোর সর্বাঙ্গে যে রুপ
দিয়েছেন বিধাতা
সব ছেড়ে দিয় তুই
তার দিকে ফিরে যা।
আমায় তুই অযথা
আর পিছু ডাকিস না
আমার পথ আগলে তুই
আর কভূ দাঁড়াস না।
একা ছিলাম, একাই আছি
একাকীত্ব ভালোবাসি
আসছি একা, যাবও একা
কত আজীব হল দেখা।
ঝরাজীর্ণ অতীত ভুলে
বর্তমানকে সঙ্গী করে
চলে যাবো দুরের পানে
অচেনা কোন স্মৃতির টানে।
ভাল থাকিস, সুখে থাকিস
এইতো আমার আশা
কখনো তুই ভুলিস না'ক
আমার ভালোবাসা।
১১ আগষ্ট, ২০১১

1 comment:

নির্বাচিত বিষয়গুলো দেখুন

Labels

মাসের পঠিত শীর্ষ দশ

 

জোনাকী | অনলাইন লাইব্রেরী © ২০১১ || টেমপ্লেট তৈরি করেছেন জোনাকী টিম || ডিজাইন ও অনলাইন সম্পাদক জহির রহমান || জোনাকী সম্পর্কে পড়ুন || জোনাকীতে বেড়াতে আসার জন্য ধন্যবাদ