প্রিয় পাঠক লক্ষ্য করুন

Monday, April 30, 2012

নেতা | এস. এম. মতিউল হাসান

তুমি নেতা
আমি নেতা
সবাই দেশের নেতা
বুক ফুলিয়ে সবাই বলি
করবো এটা করবো সেটা
নেতা আমি নেতা।

তুমি নেতা
আমি নেতা
গায়ে ছেড়া জামা
মঞ্চে গিয়ে দু হাত তুলে
বলি সবাই নেতা
দেশের জন্য প্রাণ দেব
আমি মহারাজা।

মন্ত্রী নেতা এমপি নেতা
সবাই বলে নেতা
সাক্ষী রাখে গরীব দুখী
গায়ে ছেড়া জামা
ভাত দেব অন্ন দেব
হই যদি নেতা।

আহাজারি রাহাজানি
করছে বলো কারা
যারা আছে নেতা
রক্ত নিয়ে খেলা করে
আমার তোমার নেতা।

মরছে বলো কারা
গরীব দুখী মরছে তবু
নাই যে তাদের ব্যথা
তবু তারা নেতা।
http://www.sonarbangladesh.com/articles/SMMotiulHasan

No comments:

Post a Comment

নির্বাচিত বিষয়গুলো দেখুন

Labels

মাসের পঠিত শীর্ষ দশ

 

জোনাকী | অনলাইন লাইব্রেরী © ২০১১ || টেমপ্লেট তৈরি করেছেন জোনাকী টিম || ডিজাইন ও অনলাইন সম্পাদক জহির রহমান || জোনাকী সম্পর্কে পড়ুন || জোনাকীতে বেড়াতে আসার জন্য ধন্যবাদ