প্রিয় পাঠক লক্ষ্য করুন

Wednesday, March 16, 2011

সব বয়সীদের জন্য কয়েকটা জোকস...

১.
শততম জন্মবার্ষিকীতে এক লোককে জিজ্ঞেস করা হলো, তাঁর এই দীর্ঘ জীবনের গোপন রহস্য কী?
লোকটি বললেন, এখনই ঠিক বলা যাচ্ছে না। একটা ভিটামিন কোম্পানি, একটা আয়ুর্বেদ কোম্পানি আর একটা ফ্রুট জুস কোম্পানির সঙ্গে দরদাম চলছে।
২.
ছেলেঃ বাবা পাঁচটা টাকা দেন।
বাবাঃ আমি কানে কম শুনি জোরে বল।
ছেলেঃ দশটা টাকা দেন।
বাবাঃ এইটা কি বললি ? আগেরটাইতো ভালো ছিলো।

৩.
ছেলে তাঁর বাবাকে বললো "আমি কি তোমার গাড়িটা নিতে পারি ?
বাবাঃ না, যতক্ষণ পর্যন্ত তোমার লম্বা চুল কেটেছো।
ছেলেঃ কিন্তু বাবা জিসাসেরতো লম্বা চুল আছে।
বাবাঃ তা ঠিক, কিন্তু জিসাসের গাড়ি ছিলোনা হেঁটে হেঁটে পথ চলতেন।

৪.
তুমি কি জানো আমি বিয়ে করেছি ?
- তাই নাকি ? খুব ভালো।
- না খুব খারাপ, ও দেখতে খুব কুৎসিত।
- ওহ, খুব খারাপ।
- নাহ, খুব ভালো। ও অনেক ধনী।
- ওহ, খুব ভালো।
- না খুব খারাপ, সে আমাকে একটি পয়সা দেয়নি।
- ওহ, খুব খারাপ।
- না খুব ভালো, সে আমার জন্য একটা চাকর আর বাড়ী করেছে
- ওহ, খুব ভালো।
- না খুব খারাপ, বাড়ীটা পুড়ে গেছে।
- ওহ, খুব খারাপ।
- না খুব ভালো, বাড়ীটার ভেতরে সে ছিলো।

৫.
স্বামীঃ বছর খানেক আগেও তুমি ২৫০ মিঃ লিঃ কোকের বোতলের মতো ছিলে।
স্ত্রীঃ হ্যাঁ, আমি এখনো তাই আছি। পার্থক্যটা হলো আগে ছিলাম ২৫০মিঃলিঃ আর এখন ১.৫ লিটার !

No comments:

Post a Comment

নির্বাচিত বিষয়গুলো দেখুন

Labels

মাসের পঠিত শীর্ষ দশ

 

জোনাকী | অনলাইন লাইব্রেরী © ২০১১ || টেমপ্লেট তৈরি করেছেন জোনাকী টিম || ডিজাইন ও অনলাইন সম্পাদক জহির রহমান || জোনাকী সম্পর্কে পড়ুন || জোনাকীতে বেড়াতে আসার জন্য ধন্যবাদ